Best Food Is Veg

Eat vegetarian for sake of survival :- সোয়াইন ফ্লু একটি ইনফ্লুয়েঞ্জা ভাইরাসের দ্বারা ঘটিত শ্বাসযন্ত্রের রোগ। এটি H1N1 ভাইরাস দ্বারা ঘটে থাকে। এই ভাইরাস প্রধানত শুয়োরের শরীর থেকে অন্য প্রাণী দেহে আসে। অর্থাৎ আমিষ ভোজনে এই রোগের সংক্রমণ ঘটার সম্ভাবনা প্রবল। এটি মহামারী হিসেবে আসতে পারে। ২০০৯-১০ সালের মধ্যে এই রোগের একটা মহামারী দেখা দেয়। তাই সুস্থ থাকতে আমিষ ত্যাগ করুন,বাঁচার স্বার্থে নিরামিষ খান ( Eat vegetarian for sake of survival)

আমিষ খাবার তৈলাক্ত হওয়ার কারণে শরীরের ক্ষতি সাধন করে । এছাড়াও সোয়াইন ফ্লু, বার্ড ফ্লু, অন্যান্য নানা রোগ আমিষ খাবার থেকে হতে পারে। তাই নিজের পরিবার আর বাঁচার স্বার্থে নিরামিষ খান।

ভারত দেশ নিরামিষের এক অন্তহীন ক্ষেত্র, প্রচুর ধরণের ভিন্ন স্বাদের নিরামিষ খাবার পাওয়া যায় এদেশে, যা অনেক আমিষ খাবারের থেকে বহুগুন সুস্বাদু। তাই আসুন নিজের প্রাণ আর একটা প্রাণীর প্রাণ একসাথে বাঁচাই। আসুন নিরামিষ গ্রহণ করি।

পরিস্থিতির গুরুত্ব বুঝে, আমরা “নন্দন”- এর পক্ষ থেকে নিয়ে এসেছি নিরামিষ খাবারের এক বিশাল সম্ভার। ভারতের যেকোনো কোণের নিরামিষ খাবার আপনার হাতে এসে যাবে একটা ক্লিকের মাধ্যমে। আপনি পনির থেকে মাশরুম, এক ছাদের নিচে এক app – এ, এক সাইটে পেয়ে যাবেন বিভিন্ন সুস্বাদু খাবার একদম সুলভে।

ধোসা, চাট, উট্টাপাম থেকে শুরু করে সমস্ত দক্ষিণী খাবারের সবথেকে বিশ্বস্ত প্রতিষ্ঠান এখনও আমরাই। আপনার আনন্দ অনুষ্ঠানের জন্য সমস্ত রকমের নিরামিষ কেক পেয়ে যাবেন আমাদের কাছে। চাউমিন, পাস্তা, চিলি পনির সব রকমের চাইনিজ খাবারের বিরাট সম্ভার `নন্দন রেস্তোরাঁ’।

আপনাদের প্রতিটি মুহূর্তে আমরা এখন আগের থেকে আরো বেশি সুন্দর করতে প্রস্তুত। আপনাদের সন্ধ্যেকে স্বাদে সুন্দর করতে আমরা নিয়ে এসেছি আমাদের ইতালিয়ান অ্যান্ড কন্টিনেন্টাল সেকশন। ক্যাপসিকাম পিৎজা, মিক্স ভেজ পিৎজা থেকে শুরু করে এক বিরাট সম্ভার নিয়ে এসেছি আমরা।

তাই আর দেরি করবেন না, চলে আসুন বা ওয়েবসাইট থেকে নিয়ে নিন আপনার প্রয়োজনীয় খাবারটি। তাই আসুন আমিষ ছেড়ে নিজেদের প্রাণের স্বার্থে বেছে নেই নিরামিষকে। আর এগিয়ে আসুন নিরামিষ খাবারের সবথেকে পুরোনো ( ২৬ বছর) বিশ্বস্ত ” Nandan Restaurant” – এ।

আপনাদের প্রতিটি প্রয়োজনে, দরকারে প্রতিনিয়ত এগিয়ে এসেছি আমরা এবং ভবিষ্যতেও আসবো। এইভাবেই সর্বদা আমরা আপনাদের সাথেই থাকতে চাই। আশা করি আপনারাও সমান ভাবেই এগিয়ে আসবেন নন্দন-এ।

Leave a Reply

Your email address will not be published.