শারদীয়ায় সাথে নন্দন ( Sharadiya With Nandan)
শুভ শারদীয়াা…

বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে সর্ববৃহৎ ও শ্রেষ্ঠ পূজা হল দুর্গাপুজো। এই চার পাঁচ দিনে আমরা নিজেদের চিরাচরিত জীবন থেকে একটু বাইরে বেরিয়ে আসি আর মেতে উঠি উৎসবে।

বাঙালি আর দুর্গাপূজা পরস্পরের অবিচ্ছেদ্য অঙ্গ। পুজো মিশে আছে আমাদের মনে, আমাদের ইমোশনে; আবার পুজো মিশে আমাদের ট্যাডিশনে। পুজোর দিনে ঢাকের আওয়াজও মিউজিক সিস্টেমকে হার মানায়। ঢাকের তালে সব দুঃখকে ভুলে ধূনচির নাচে মেতে যাওয়ার আর এক নাম হল দুর্গা পুজো।

বাঙালি কাছে পুজো মানেই বন্ধু বা পরিবারের সাথে তৃতীয়া থেকে রাত জেগে প্যান্ডেল হপিং, বাইরের ধোসা,পনির মসলা, পোলাউ বা বিরিয়ানির খাওয়া, অষ্টমিতে ম্যাচিং শাড়ি – পাঞ্জাবীতে প্রয়োজনের সাথে অঞ্জলি দিয়ে কচুরি খাওয়া আর বিজয়ার প্রণামে মিষ্টি মুখ।

তাই সময়ের সাথে সাথে পরিস্থিতির গুরুত্ব বুঝে, আমরা “নন্দন”- এর পক্ষ থেকে নিয়ে এসেছি নিরামিষ খাবারের এক বিশাল সম্ভার; যেখানে আপনি পনির থেকে মাশরুম, এক ছাদের নিচে এক app – এ, এক সাইটে পেয়ে যাবেন বিভিন্ন সুস্বাদু খাবার একদম সুলভে, তাই Sharodiya With Nandan হয়ে যাক।

Click here …. https://play.google.com/store/apps/details?id=com.nandanmsd.nandan&hl=en_IN&gl=US

আপনাদের প্রতিটি মুহূর্তে আমরা এখন আগের থেকে আরো বেশি সুন্দর করতে প্রস্তুত। আপনাদের সন্ধ্যেকে স্বাদে সুন্দর করতে আমরা নিয়ে এসেছি আমাদের ইতালিয়ান অ্যান্ড কন্টিনেন্টাল সেকশন। ইন্ডিয়ান, চাইনিস , থেকে শুরু করে এক বিরাট সম্ভার নিয়ে এসেছি আমরা। তাই আর দেরি করবেন না, চলে আসুন বা ওয়েবসাইট থেকে নিয়ে নিন আপনার প্রয়োজনীয় খাবারটি।

আপনাদের প্রতিটি প্রয়োজনে, দরকারে প্রতিনিয়ত এগিয়ে এসেছি আমরা এবং ভবিষ্যতেও আসবো। এইভাবেই সর্বদা আমরা আপনাদের সাথেই থাকতে চাই। আশা করি আপনারাও সমান ভাবেই এগিয়ে আসবেন নন্দন-এ।

Thank You…

Leave a Reply

Your email address will not be published.