Nandan Restaurant
Starting Nandan

২৬- এ নন্দন আজ থেকে ২৬ বছর আগে আপনাদের প্রিয় এই `নন্দন রেস্তোরাঁ’ -র পথ চলা শুরু। দিনটা ছিল ১৯৯৪ সালের ৫ অক্টোবর, মহালয়া।

মহালয়ায় মায়ের চক্ষুদানের দিনে আমাদের সূচনা, তাই রেস্তোরাঁর নামটাও প্রাসঙ্গিকভাবেই হয়েছে `নন্দন রেস্তোরাঁ’। ঠিক ২৬ বছর আগে মুর্শিদাবাদের বহরমপুর গোরাবাজারে দক্ষিণী খাবারের সম্ভারের সূচনা হয় নন্দনের। তারপর ধীরে ধীরে আপনাদের ভালোবাসা আর আশীর্বাদেই আমাদের এগিয়ে যাওয়া। আর এখন বহরমপুরের অন্যতম বিখ্যাত রেস্তোরাঁ আমরা। সময়ের সাথে সাথে যেমন আমরা আরো আগে এগিয়েছি, তেমনি নিজেদেরকে আপনাদের আরো কাছে নিয়ে যেতে পেরেছি।

আমাদের সূচনা দক্ষিণী খাবার দিয়ে হলেও আমরা কিন্তু সেখানেই থেমে যাইনি, আমরা বাড়িয়েছি আমাদের সম্ভারকে। আপনাদের সুবিধার্থে একই ছাদের নিচে নিয়ে এসেছি

বেকারি ( কেক ), চাইনিজ তথা ভারতীয় খাবারের এক বিরাট সম্ভার।

এখন বেকারি এর নতুন আউটলেট স্টোর, বেরহমপুরে বাস স্ট্যান্ড এর কাছে|

একই ওয়েবসাইট থেকে ( www.nandanmsd.com )সবথেকে সহজে আপনাদের সব পছন্দের খাবার গুলোকে আপনারা অর্ডার করতে পারবেন। ধোসা, চাট, উট্টাপাম থেকে শুরু করে সমস্ত দক্ষিণী খাবারের সবথেকে বিশ্বস্ত প্রতিষ্ঠান এখনও আমরাই। আপনার আনন্দ অনুষ্ঠানের জন্য সমস্ত রকমের কেক পেয়ে যাবেন আমাদের কাছে। চাউমিন, পাস্তা, চিলি পনির সব রকমের চাইনিজ খাবারের বিরাট সম্ভার `নন্দন রেস্তোরাঁ’। আপনাদের প্রতিটি মুহূর্তে আমরা এখনও আগের মতো সুন্দর করতে প্রস্তুত। আপনাদের সন্ধ্যেকে স্বাদে সুন্দর করতে আমরা নিয়ে এসেছি আমাদের ইতালিয়ান অ্যান্ড কন্টিনেন্টাল সেকশন। ক্যাপসিকাম পিৎজা, মিক্স ভেজ পিৎজা থেকে শুরু করে এক বিরাট সম্ভার নিয়ে এসেছি আমরা। আপনাদের প্রতিটি প্রয়োজনে, দরকারে প্রতিনিয়ত এগিয়ে এসেছি আমরা এবং ভবিষ্যতেও আসবো। এইভাবেই সর্বদা আমরা আপনাদের সাথেই থাকতে চাই। আশা করি আপনারাও সমান ভাবেই এগিয়ে আসবেন নন্দন-এ।

ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.